জন্মদিনে পরিবারের সঙ্গে বিশেষ কেক কাটলেন অভিষেক বচ্চন

জন্মদিনে পরিবারের সঙ্গে বিশেষ কেক কাটলেন অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক :


বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের ছেলে ধুম খ্যাত নায়ক অভিষেক বচ্চনের জন্মদিন আজ। ১৯৬ সালের ৫ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন তিনি। আজ ৪৪ বছরে পা রাখলেন এই নায়ক। এই দিনে ভক্ত-শোভাকাঙ্খিদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বহু তারকা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিষেক নিয়ে আবেগঘনো বার্তা দিয়েছেন বাবা অমিতাভ বচ্চন ও দিদি শ্বেতা বচ্চন। স্বামীর জন্মদিনে বিশেষ ভাবেই শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী ঐশ্বরিয়া রায়। ইনস্টাগ্রামে অভিষেকের সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান ঐশ্বরিয়া রায়।

নিজের জন্মদিনে পরিবারের সঙ্গে দারুণ একটি কেকও কেটেছেন এই অভিষেক বচ্চন। ঐশ্বরিয়ার পোস্ট করা আরও একটি ছবিতে দেখা যাচ্ছে অভিষেকের পাশে ঐশ্বরিয়া রাই বচ্চন, কন্যা আরাধ্যা, বাবা অমিতাভ বচ্চন ও মা জয়া বচ্চনকে

অভিষেকের জন্মদিনের কেকেও ছিল বিশেষ চমক। তার পছন্দের জিনিসগুলি তুলে ধরা হয়েছে সেই বিশেষ কেকে। সেটি সাজানো ফুটবল, তার বয়স লেখা একটি ফোন ও তার কবাডি টিম জয়পুর পিংক প্যান্থারসের লোগো দিয়ে।

ছবিটি শেয়ার করে অ্যাশ ক্যাপশনে লিখেছেন, ‘সবসময় ভালোবাসি’। অভিষেক, আরাধ্যা ও তার একটি ছবি দিয়ে আর একটি পোস্টও করেছেন ঐশ্বর্য। সেখানে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে বেবি-পাপা। লাভ লাভ লাভ অলওয়েজ।’



A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on